আপনার মতামত

ভূতের ব্লগ নিয়ে আপনার মতামত দিন যা আমাদের জন্য খুবই মূল্যবান

8 thoughts on “আপনার মতামত

  1. এইবারের থিমটা আমার কাছে পারফেক্ট লাগছে। প্রতিদিন নতুন নতুন লেখা চাই। সম্ভব হলে বিখ্যাত বিদেশী ভূতের গল্পগুলো অনুবাদ করে দেয়া যেতে পারে। পাঠক আগ্রহ পাবে। অনেক শুভ কামনা রইলো।

    হাউ মাউ খাও..মানুষের গন্ধ পাও…

    • অনেক অনেক ধন্যবাদ। আমাদের চেষ্টা সফল হয়েছে জেনে মন টা খুশিতে ভরে গেলো। ভূতেরব্লগে পোস্ট দিন আর সমৃদ্ধ করে তুলুন ভূতেরব্লগকে। -এডমিন(ভূতের ব্লগ)

  2. ভৌতিক বিষয়গুলো নিয়ে আলোচনার কোন একটা সেকশন থাকলে ভালো হতো। জীবনে ঘটে যাওয়া বিভিন্ন ব্যাখার অতীত ঘটনাগুলো নিয়ে যেখানে ব্লগর-ব্লগর চরম জমে উঠবে। আশায় রইলাম।

  3. মন্তব্যের জন্য সাদামাটা শুধুমাত্র একটা বক্স না রেখে সেটাকে কতগুলো সেগমেন্টে ভাগ করা যেতে পারে। সেগুলোতে পাঠকগণ পৃথক পৃথক ভাবে মন্তব্য করতে পারবেন অথবা টিক চিহ্ণ দিয়ে গল্পগুলোকে বিশেষায়িত করতে পারবেন। এই যেমন-
    প্রেক্ষাপট, চরিত্রের চিত্রায়ণ, কতটুকু ভীতিকর, শেষাংশ, …… ইত্যাদি। এগুলোতে মন্তব্য অথবা টিক চিহ্ণ দিয়ে পাঠকগণ লেখার মান বিচার করবেন পাশাপাশি লেখকরাও বুঝতে পারবেন পাঠকদের চাহিদা।
    সর্বপরি, পাঠকদের মন্তব্য করতে অথবা লেখাকে বিশেষায়িত করতে সুবিধা হবে, চিরাচরিত মন্তব্যের বিলুপ্ত ঘটবে বিশেষত: লেখকগণ উৎসাহিত হবেন নিজের লেখাকে গুছিয়ে ও পরিশোধিত করে নিতে।
    শুভকামনা রইলো।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.