অপ্রত্যাশিত

আমার নাম তানজি।। চট্রগ্রামে থাকি।। আপনাদের সাথে যেই ঘটনাটি শেয়ার করতে চাচ্ছি তা হয়তো তেমন ভয়ের না তবে একদম সত্যি ঘটনা।।

আজ থেকে ৭ বছর আগে ঘটনাটি ঘটেছিলো।। আমরা তখন আস্কার দীঘির পাড়ে থাকতাম।। আমাদের বাসাটা অনেক বড় আর পেছনে জঙ্গল।। আমি সবসময় একা থাকতে পছন্দ করি।। সেদিন রাতেও আমি একা ছিলাম।। কোনও এক কারনে মন ভালো ছিল না, তাই তাড়াতাড়ি ঘুমুতে চলে গিয়েছিলাম।। রাত ২টা বা ৩টার দিকে হটাত আমার ঘুম ভেঙ্গে যায়।। আমি উঠে এক গ্লাস পানি খেলাম এবং পুনরায় শুয়ে পড়লাম।। এর ঠিক ৫ মিনিট পর আমার কেমন যেনও অস্বস্তি লাগতে শুরু করলো।। বারবার মনে হতে লাগলো আমার রুমে কেউ আছে।। প্রথমে ভাবলাম মনের ভুল কিন্তু কিছু সময় পর আমার অনুভূতি আরো বেড়ে গেলে।। ঘরে কারো উপস্থিতি প্রবলভাবে টের পেলাম।। আমি সাবধানে চোখ খুলে দেখলাম আমার খাটের পায়ার কাছে কেউ একজন দাঁড়িয়ে।। ঠিক দাঁড়িয়ে নয়, সে আমার খাটের চারপাশে রাউন্ড দিয়ে ঘুরছে।। লোকটা হলুদ রঙের একটা শার্ট পড়া।। মুখে চাপা দাড়ি।। উচ্চতা ৫ ফুট ৫ থেকে ৬ এর মতো হবে।। আমি লোকটাকে স্পষ্ট দেখছিলাম কারন রুমের সাথে লাগোয়া বাথরুমের বাতি জ্বালানো ছিল।। আমি ভয়ে জমে গেছি ততক্ষণে।। একমনে আল্লাহকে ডাকছি।। ঠিক মনে নেই কতো সময় পর, লোকটা ঘুরে চলে যেতে লাগলো।। লোকটা রুম থেকে বের হয়ে যাওয়ার আগে আমার দিকে তাকিয়ে হাসল।। এতক্ষণ লোকটার গায়ের ধরন এবং মুখের অভয়ব বুঝা যাচ্ছিল, এবার চেহারাটাও পরিষ্কার দেখলাম।। আশ্চর্যের ব্যাপার হলো লোকটাকে আমি চিনি।। উনি আমার এক ফ্রেন্ডের দূর সম্পর্কের ভাই হন।। যতদূর জানতাম, উনি কালো জাদু এবং ছোট খাটো তুকতাক পারেন।।

এই ঘটনার কিছুদিন পর আমি আমার ফ্রেন্ডকে খুলে বলি পুরো ঘটনা।। আমার কথা শুনে আমার ফ্রেন্ড ঐ লোককে পরে জিজ্ঞেস করে।। কিন্তু তিনি আমার ফ্রেন্ডের কথার কোনও উত্তর দেন নি।। শুধু খানিকটা হেসেছিলেন।।

আমি জানি না সত্য কি বা মিথ্যা কি।। তবে এই ঘটনাটা এবং বর্ণনাটা পুরোটাই সত্য।। এক বিন্দুও বানানো নয়।।

যিনি জানিয়েছেনঃ ধূসর সময় (Dhusor Somoy)

One thought on “অপ্রত্যাশিত

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.